Discover comprehensive insights and expert advice with our ultimate Info Guide. From travel tips to technology hacks, explore a wealth of knowledge to guide you through every aspect of life. Unlock the answers you seek and empower yourself with our Info Guide today.

দিয়া বাড়ি যাওয়ার রুট | Diya Bari Route | Dhaka’s City Route

দিয়া বাড়ি যাওয়ার রুটঃ  ঢাকার যেকোন জায়গা থেকে উত্তরা এয়ারপোর্ট বা গাজীপুর গামী যেকোন লোকাল বাসে উঠে আপনি সহজেই দিয়া বাড়ি যেতে পারবেন , তবে আপনাকে উত্তরার জসীম উদ্দিন বা আজমপুর নেমে তারপর রিক্সা বা লেগুনায় করে বাকি রাস্তাটুকু যেতে হবে !

নিচে কয়েকটি সহজ রুট শেয়ার করে হলো এবং পরিবহনের নাম দেয়া হলো যাতে আপনারা সহজের যেতে পারেন !

নারায়নগঞ্জ হতে দিয়া বাড়ি যাওয়ার রুট

সাইন বোর্ড- শনির আখড়া – যাত্রাবাড়ি – সায়েদাবাদ- গোলাপবাগ- মানিকনগর- মুগদা- বাসাবো- খিলগাও- মালিবাগ- হাজিপাড়া – রামপুরা – বাড্ডা- শাহজাদপুর- বাশতলা- নতুন বাজার- নদ্দা- বসুন্ধরা- যমুনা ফিউচার পার্ক- কুড়িল বিশ্বরোড –  খিলেক্ষেত -এয়ারপোর্ট- জসিম উদ্দিন- রাজলক্ষ্মী-আজমপুর -হাউজবিল্ডিং ।
উত্তরা জসীম উদ্দিন , রাজলক্ষ্মী বা আজমপুর এর যেকোন একটি জায়গায় নেমে রিক্সা করে সহজের দিয়া বাড়ির দিকে চলে যেতে পারবেন ।

উপরের রুট টি অনাবিল বাস এর রুট ।
আবার ডিরেক্ট যাত্রাবাড়ি পোস্তগোলা এসব জায়গা থেকে দিয়া বাড়ি যেতে চাইলে রাইদা পরইবহন ব্যাবহার করতে পারবেন

যাত্রাবাড়ি থেকে দিয়া বাড়ি যাওয়ার রুট
যাত্রাবাড়ি – সায়েদাবাদ- গোলাপবাগ- মানিকনগর- মুগদা- বাসাবো- খিলগাও- মালিবাগ- হাজিপাড়া – রামপুরা – বাড্ডা- শাহজাদপুর- বাশতলা- নতুন বাজার- নদ্দা- বসুন্ধরা- যমুনা ফিউচার পার্ক- কুড়িল বিশ্বরোড –  খিলেক্ষেত -এয়ারপোর্ট- জসিম উদ্দিন- রাজলক্ষ্মী-আজমপুর -হাউজবিল্ডিং – দিয়া বাড়ি
পরিবহন হচ্ছে রাইদা বাস সার্ভিস

সদরঘাট থেকে দিয়া বাড়ি যাওয়ার রুট

সদরঘাট থেকে দিয়া বাড়ি যেতে চাইলে আপনি আকাশ পরিবহন বা ভিক্টর পরিবহন ব্যবহার করতে পারেন , এসব বাস গুলিস্তান পল্টন , কাকরাইল , রামপুরা বাড্ডা , এয়ারপোর্ট হয়ে উত্তরার দিয়ে যায় সেখান থেকে রিক্সায় করে দিয়া বাড়ি ।

এসব জায়গা থেকে দিয়া বাড়ির যাওয়ার আরও উপায় আছে তবে এখানে যে গুলো শেয়ার করা হয়ছে সময় বিবেচনা করে এবং সহজ রুট বিবেচনা করে !

 

আরও পড়ুনঃ

আফতাব নগর যাওয়ার রুট

যমুনা ফিউচার পার্ক যাওয়ার রুট

যাত্রাবাড়ি থেকে এয়ারপোর্ট

সাইক্লিং এর উপকারীতা পড়ুন

Share this post

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Telegram
Tumblr

1 thought on “দিয়া বাড়ি যাওয়ার রুট | Diya Bari Route | Dhaka’s City Route”

  1. Pingback: রাইদা পরিবহন বাস রুট | Raida Bus Route | Dhaka Bus route - Info Guide Bd

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Popular posts