Discover comprehensive insights and expert advice with our ultimate Info Guide. From travel tips to technology hacks, explore a wealth of knowledge to guide you through every aspect of life. Unlock the answers you seek and empower yourself with our Info Guide today.

বাংলাদেশের সেরা ১০ টি অনলাইন পোশাক ব্র্যান্ড (Top 10 Online Clothing Brand in Bangladesh )

অনলাইন পোশাক ব্র্যান্ড বিশ্বজুড়ে জনপ্রিয় হয়ে উঠছে। কেউ ঘরে বসে সহজেই অনলাইনে পণ্যের অর্ডার দিতে পারেন। আপনি জামাকাপড় কেনার জন্য একটি শো-রুমে যেতে খুব ব্যস্ত হতে পারেন এবং এটা সময় অপচয় হিসেবে গন্য হতে পারে. এই কারণে, বেশী সংখ্যক লোক তাদের কেনাকাটা অনলাইনে করতে পছন্দ করে  ।

একটি অনলাইন পোশাকের দোকান থেকে, আপনি অবিশ্বাস্য ডিসকাউন্ট এবং আলোচনার সাথে কাপড় কিনতে সক্ষম হতে পারেন। এখানে মূল্য নির্ধারণের জন্য আপনাকে দর কষাকষি করতে হবে না। অনলাইনে কাপড় কেনার অনেক সুবিধা রয়েছে।

আপনি যদি বাংলাদেশের বাইরে থাকেন বা বিডি থেকে কোনো পোশাক কিনতে চান, তাহলে বিশ্বের যেকোনো স্থান থেকে আপনার পছন্দের এবং সবচেয়ে উপযুক্ত পোশাক অর্ডার করতে পারেন। এছাড়াও এটি মূল্যবান সময়, শক্তি এবং অর্থ সাশ্রয় করে। আপনাকে মাত্র কয়েকটি ক্লিক করতে হবে এবং অনলাইন পরিষেবাধারীরা বাকিটা করবে।

অনেক লোক শো রুমের পরিবর্তে অনলাইন শপিং স্টোর পছন্দ করে, সম্ভবত অনেক বেশি অপশনের  কারণে। শো রুমে সাধারণত সীমিত চয়েস থাকে. অন্যদিকে, অনলাইন পোশাকের ব্র্যান্ড গুলো আপনাকে যা চান তা দিতে পারে। এছাড়া লম্বা লাইনে দাঁড়াতে হবে না

আপনি প্রায় সব বাংলাদেশী ই-কমার্স সাইট থেকে কাপড় কিনতে পারেন। যাইহোক, তাদের সব আপনার পছন্দ প্রকাশ করার জন্য যথেষ্ট উপযুক্ত নয়. কিছু সুপরিচিত বাংলাদেশী অনলাইন পোশাকের দোকান সারা দেশে বিনামূল্যে শিপিং প্রদান করে।

অনলাইন পোশাক ব্র্যান্ড এর মধ্যে বেস্ট ১০টির তালিকা নিন্মে দেয়া হলো

  1. আড়ং | Aarong
  2. Yellow |
  3. Kay Craft |
  4. Rang Bangladesh
  5. SaRa Lifstyle
  6. Sailor
  7. Tweleve Clothing
  8. Cats Eye
  9. La Reve
  10. Plus Point

 

  1. Aarong

aarong-logo

ব্র্যাকের সামাজিক উদ্যোগ আড়ং বাংলাদেশের এক নম্বর লাইফস্টাইল শপ। বিভিন্ন পণ্যের পাশাপাশি, এই ব্র্যান্ডটি কাপড় বিক্রির জন্য জনপ্রিয়। তাদের কাছে পাঞ্জাবি, টি-শার্ট, পোলো-শার্ট, ট্রাউজার, প্যান্ট, জ্যাকেট, জিন্স, কোট, কামিজ, ব্লাউজ, টপস ইত্যাদি সহ প্রচুর পরিমাণে কাপড়ের সংগ্রহ রয়েছে। আপনি পুরুষ, মহিলা এবং শিশুদের জন্য পোশাক পাবেন। তারা ঐতিহ্যবাহী, সাংস্কৃতিক ও বিভিন্ন ধরনের কাপড় বিক্রি করে। সুতরাং, আপনার ব্যক্তিত্বের উপর ভিত্তি করে একটি বেছে নেওয়ার অনেক সুযোগ রয়েছে।

2. Yellow

বেক্সিমকো বাংলাদেশের অন্যতম উদ্ভাবনী পোশাকের ব্র্যান্ড ইয়েলোর মালিক। এটি বাংলাদেশের আরেকটি সুপরিচিত এবং পছন্দের অনলাইন শপ। টি টি-শার্ট, হাফ-হাতা, লং-হাতা, জিন্স, পাঞ্জাবি এবং আরও অনেক কিছু সহ বিস্তৃত পরিসরের পোশাক সরবরাহ করে। মহিলাদের জন্য, এতে রয়েছে শরী, কামিজ, হিজাব, টি-শার্ট, প্যান্ট ইত্যাদির বড় ডিসপ্লে। তাছাড়া সিজন ভেদে ইয়েলো দিয়ে থাকে গ্রাহকের জন্যে আকর্ষণীয় ডিসকাউন্ট

3. Kay Kraft

logo-kaykraft

কে ক্রাফ্ট তার অনন্য পোশাক এবং লাইফস্টাইল আইটেমগুলির জন্য পরিচিত। যখন অনলাইন পোশাকের দোকানে আসে, আমরা kaykraft.com কে উপেক্ষা করতে পারি না। দোকানটিতে উচ্চ মানের কাপড় রাখা হয়েছে যা এটিকে বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন পোশাকের দোকানে পরিণত করেছে। মার্কেটপ্লেস এখনো আপগ্রেড করার আশায় আছে। আপনি পুরুষ, মহিলা এবং শিশুদের জন্যও বিভিন্ন ধরণের পোশাক কিনতে পারেন। আপনার বাজেট কম বা বেশি তা বিবেচ্য নয়। এখানে আপনি উচ্চ এবং নিম্ন উভয় বাজেটের আইটেম পেতে সক্ষম হবেন। সুতরাং, এটি প্রতিটি বিভাগের গ্রাহকদের সন্তুষ্ট করতে পারে। দেশি ও ওয়েস্টার্ন আইটেমসহ প্রায় সব ধরনের পোশাকই পাওয়া যাচ্ছে এই অনলাইন স্টোরে।

4. Rang Bangaldesh

rang-bangladeshs-logo-final_1

রং বাংলাদেশ একটি ভালো এবং বিশ্বস্ত অনলাইন পোশাকের দোকান। এখানে, আপনি প্রায় সব ধরণের ফ্যাশনেবল আইটেম এবং আনুষাঙ্গিক পাবেন। মহিলারা শাড়ি, কামিজ, স্টিচড ড্রেস এবং আরও অনেক কিছুর মতো বিস্তৃত পোশাকের আইটেম থেকে তাদের পছন্দের জিনিসগুলি বেছে নিতে পারেন। মহিলাদের আইটেমের পাশাপাশি পুরুষদের জন্যও রয়েছে আকর্ষণীয় শার্ট, প্যান্ট, ব্লেজার, পাজামা, টি-শার্ট, জিন্স এবং আরও অনেক কিছু।

5. SaRa Lifstyle

logo-shop-blue

SaRa হল আরেকটি চমৎকার অনলাইন স্টোর যা যুক্তিসঙ্গত হারে প্রতিটি ধরনের পরিধান অফার করে। সারা লাইফস্টাইল লিমিটেড-এ, আপনি পুরুষ এবং মহিলাদের উভয় পোশাকেই সবচেয়ে আপ-টু-ডেট ফ্যাশন এবং প্রবণতা পাবেন। পুরুষ, মহিলা এবং বাচ্চাদের জন্য তাদের একটি বড় সংগ্রহ রয়েছে। পোলো শার্ট, টি-শার্ট, প্যান্ট, হাফপ্যান্ট, পাঞ্জাবি, স্পোর্টসওয়্যার সেট সহ পুরুষদের সমস্ত পোশাক এবং ফ্যাশন টপস এবং শার্ট সহ মহিলাদের পোশাক, নাইটি, শাড়ি, সালোয়ার কামিজ, মহিলাদের জাতিগত 3 পিসি এবং আরও অনেক কিছু পাওয়া যায়।

6. Sailor

0000111

Sailor বাংলাদেশের খুচরা ফ্যাশন ব্যবসায় একটি সুপরিচিত লাইফস্টাইল ব্র্যান্ড, যার লক্ষ্য পালতোলা জীবন যাপন করা। এটি একটি সরাসরি বিক্রয় শপিং হাব যা পুরুষ, মহিলা এবং শিশুদের জন্য বিভিন্ন ধরণের পণ্যের পাশাপাশি পোশাক সরবরাহ করে। আপনি যদি আসছে ঈদের জন্য যুক্তিসঙ্গত মূল্যে বিশেষ পোশাক কেনার কথা ভাবছেন, তাহলে অবশ্যই sailor.clothing ব্যবহার করে দেখতে পারেন।

7. Twelve Clothing

টুয়েলভ ক্লোথিং এমন পোশাক তৈরি করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করে যা প্রতিটি গ্রাহককে ফিট করে এবং খুশি করে। টুয়েলভ ক্লোথিং আপনাকে একটি চমৎকার কেনাকাটার অভিজ্ঞতা দিতে পারে। এই অনলাইন পোশাকের দোকানে পুরুষ এবং মহিলাদের জন্য নজরকাড়া ডিজাইন সহ পরার একটি বড় সংগ্রহ রয়েছে।

8. Cats Eye

logo cats eye

ক্যাটস আই একটি অসামান্য অনলাইন পোশাকের দোকান। ক্যাটস আই বাংলাদেশের স্বাতন্ত্র্যসূচক শৈলী এবং শপিং পণ্যের জন্য নেতৃস্থানীয় লাইফস্টাইল ব্র্যান্ড। এখানে আপনি পুরুষ এবং মহিলাদের জন্য সমস্ত ঐতিহ্যবাহী এবং পশ্চিমা পোশাক পেতে সক্ষম হবেন। আপনি তাদের এক্সক্লুসিভ আইটেম দেখতে তাদের সাইট catseye.com.bd দেখতে পারেন।

9. La Reve

la reve

লে রেভ বাংলাদেশের আরেকটি উল্লেখযোগ্য অনলাইন ফ্যাশন স্টোর। তারা পুরুষ, মহিলা এবং বাচ্চাদের জন্য বিস্তৃত ফ্যাশন আইটেম অফার করে। এটি ঐতিহ্যবাহী এবং আধুনিক পোশাকের একটি সম্পূর্ণ পোশাক প্রদর্শন করে যা অনন্যভাবে তৈরি করা হয়েছে। তারা সাধারণত বাংলাদেশের প্রতিটি বড় অনুষ্ঠানে নতুন আইটেম নিয়ে আসে।

10. Plus Point

logo

প্লাস পয়েন্ট হল একবিংশ শতাব্দীর প্রথম সত্যিকারের  পোশাকের ব্র্যান্ড, যেখানে প্রিমিয়াম পণ্য সরবরাহের উপর ফোকাস রয়েছে। এটি এর লোভনীয় সারটোরিয়াল আইটেম সহ একটি দুর্দান্ত অনলাইন পোশাক ব্র্যান্ড। এটি একটি বিশ্বস্ত অনলাইন স্টোর যেখানে আপনি ছেলে, মেয়ে, পুরুষ, মহিলা এবং শিশুদের জন্য সেরা মানের পোশাক খুঁজে পেতে সক্ষম হবেন। আপনি বিভিন্ন বিভাগ দিয়ে ফিল্টার করে আপনার পছন্দসই আইটেম চয়ন করতে পারেন।

উপরে উল্লেখিত ব্র্যান্ড গুলো ছাড়া ও বাংলাদেশে আরো অনেক অনলাইন পোশাক ব্র্যান্ড রয়েছে যেমন ,

  • Ecstasy
  • Freeland
  • Rich Man
  • Gentle Park
  • Artisan
  • Artisti

 

মানুষ শুধু প্রয়োজনের জন্য নয়, বিলাসিতা করার জন্যও পোশাক পরে। তাই, সবাই এমন একটি পোশাকের দোকান খুঁজছেন যেখানে জনপ্রিয় ব্র্যান্ডের বিস্তৃত পোশাকের একটি বড় প্রদর্শন রয়েছে। অনলাইন স্টোরগুলি জামাকাপড় বেছে নেওয়ার জন্য সেরা কারণ এখানে আপনি যা চান তা খুঁজে পেতে সক্ষম হবেন। এই নিবন্ধে, আমরা কিছু সেরা অনলাইন পোশাকের দোকানের তালিকা করেছি। আমি আশা করি এটি আপনার জন্য সহায়ক হবে যদি আপনি বাংলাদেশে একটি ভাল অনলাইন পোশাকের দোকান খুঁজছেন।

বিশেষ দ্রষ্টব্যঃ এখানে যেসব অনলাইন পোশাক ব্র্যান্ড এর বিবরণ তুলে ধরা হয়েছে তা কেবল জনপ্রিয়তা এবং তাদের সার্ভিস এর ভিত্তিতে ।

 

বাংলাদেশের ব্যাংকগুলোর লিস্ট পড়ুন

Share this post

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Telegram
Tumblr

2 thoughts on “বাংলাদেশের সেরা ১০ টি অনলাইন পোশাক ব্র্যান্ড (Top 10 Online Clothing Brand in Bangladesh )”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Subscribe To Our Newsletter

Get updates and learn from the best

More To Explore

Popular posts